বেশির ভাগ সময় বেঞ্চে বসেই একটি প্রিমিয়ার লিগ ও একটি চ্যাম্পিয়নস লিগসহ পাঁচটি শিরোপা জেতা হয়ে গেছে জার্মান এই গোলরক্ষকের। গত রাতেও হয়তো আরও একটি ম্যাচে বেঞ্চে বসে কাটানোর প্রস্তুতি নিয়েই টটেনহাম হটস্পার্স স্টেডিয়ামের বেঞ্চে বসেছিলেন ওর্তেগা। ম্যাচের ৬১ মিনিট পর্যন্ত সবকিছু সেই অনুযায়ীই চলছিল। ৫১ মিনিটে আর্লিং হলান্ডের গোলে এগিয়েও গিয়েছিল সিটি। কিন্তু বিপত্তিটা বাধে ৬২ মিনিটে। দেয়ান কুলুসেভেস্কির দূরের পোস্ট উদ্দেশ করে করা ক্রসটিকে জালের ঠিকানা দেখাতে স্লাইড করেছিলেন টটেনহাম ডিফেন্ডার ক্রিস্টিয়ান রোমেরো।

বলের নাগাল তো পাননি, উল্টো রোমেরো গিয়ে সরাসরি আঘাত করেন এদেরসনকে। দুজনের সংঘর্ষের দৃশ্যই বলে দিচ্ছিল ধাক্কাটা কতটা গুরুতর ছিল। প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর উঠে দাঁড়ালেও এদেরসনের শরীরী ভাষা ও অভিব্যক্তিতে অস্বস্তিটা স্পষ্টভাবেই বোঝা যাচ্ছিল। এমন পরিস্থিতিতে এদেরসনকে মাঠে রাখার ঝুঁকি নেননি গার্দিওলা। তাঁর বদলি হিসেবে ৬৯ মিনিটে মাঠে নামান ওর্তেগাকে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews