সিলেট: সিলেটে জিলাপি তৈরির কড়াইয়ের মধ্যে পড়ে জাতীয় পার্টির (জাপা) এক নেতা দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাজিদ বক্স লিমনকে (৫২) উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



রোববার (২৬ মার্চ) সন্ধ্যায় সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে এ ঘটনা ঘটে। আহত তাজিদ উপজেলার গোয়ালাবাজার ইউপির নিজ করনসি গ্রামের মৃত খিদির বক্স ছেলে এবং উপজেলা জাপার রাজনীতির সঙ্গে যুক্ত বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, গোয়ালাবাজারে অভিজাত কনফেকশনারি স্বাদের পাশের ছুরাব মিয়ার ঘড়ির দোকানে একটি ঘড়ি মেরামত করতে দেন তাজিদ। এ নিয়ে ইফতারের আগ মুহূর্তে ছুরাবের সঙ্গে লিমনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুইজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে পাশে ফুটপাতে স্বাদের জিলাপি তৈরি করার কড়াইয়ের মধ্যে মধ্যে পড়ে দগ্ধ হন লিমন। এ ঘটনার পর পর স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

শেরপুরে হাইওয়ে পুলিশের (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, বিষয়টি আমার জানা নেই, খোঁজ নিয়ে আমরা ঘটনারটি দেখছি।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
এনইউ/এএটি


Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews