গ্যাজেটস

স্মার্ট ফটোগ্রাফি

স্মার্টফোনে স্লিক ডিজাইন ও নতুন ফিচারের স্মার্টফোন ডেভেলপ করেছে প্রযুক্তি ব্র্যান্ড টেকনো। মডেল স্পার্ক-২০সি। স্বল্প অবয়বে স্কয়ার আকৃতির ডিজাইনে মিলবে তিনটি বৈচিত্র্যময় রং।

ম্যাজিক স্কিন, গ্রাভিটি ব্ল্যাক ও মিস্টারি হোয়াইট– তিনটি রঙের ডিজাইন থাকবে মডেলে।

ডিসপ্লে ৬.৬ ইঞ্চি ও ৯০ হার্জের হোল স্ক্রিন। স্ক্রিন ও বডির অনুপাতে ফুল স্ক্রিন ডিজাইন। স্ক্রিন ডিসপ্লের সঙ্গে যুক্ত ডায়নামিক পোর্ট, যা ফোন আনলক না করেই নোটিফিকেশন চেক করার বিশেষ সুবিধা দেবে।

আগ্রহী ও শৌখিন ফটোগ্রাফির উদ্দেশ্যে মডেলে ৫০ মেগা পিক্সেল আলট্রা সেনসিটিভ ক্যামেরা যুক্ত করা হয়, যা ছবিকে করে দৃষ্টিনন্দন। এআর শটের মতো ফিচার দিয়ে সহজেই তৈরি হয় কার্টুন অবতার আর  পছন্দমতো স্মার্ট ব্যাকগ্রাউন্ড।

বিশেষ বৈশিষ্ট্য
ডিটিএস সাউন্ড টেকনোলজি পরিচালিত স্টেরিও ডুয়েল স্পিকার। ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সিস্টেম। ব্যাটারি ৫০০০ এমএএইচ। গতির প্রশ্নে প্রসেসর অক্টাকোর। ডিভাইসে ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম, যা (৪ জিবি+৪ জিবি) ফরমেটে বর্ধিত হয়। বাধাহীন মাল্টিটাস্কিং ও গেমিং সুবিধা দেবে। সারাবিশ্বেই স্মার্টফোনে এখন ক্যামেরা বৈশিষ্ট্য অন্যতম চাহিদা হয়ে দাঁড়িয়েছে। তরুণ প্রজন্মের কাছে স্মার্টফোন মানেই প্রথম গুরুত্ব পায় ক্যামেরা ফিচার। দাম ১১ হাজার ৯৯৯ টাকা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews