কিশোরগঞ্জ: বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক বলেছেন, গণঅভ্যুত্থানের সময় হাজারো ছাত্র-জনতাকে হত্যার দায়ে শেখ হাসিনাসহ খুনিদের কঠিন শাস্তি দিতে হবে। হাসিনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ভৈরবের হাজী আসমত সরকারি কলেজ মাঠে আয়োজিত গণসমাবেশে তিনি এ কথা বলেন।

জুলাই বিপ্লবে সংঘটিত গণহত্যার বিচার ও নৈরাজ্যের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টির লক্ষ্যে এ গণসমাবেশের আয়োজন করে বাংলাদেশ খেলাফত মজলিস ভৈরব উপজেলা শাখা।  

গণসমাবেশে মামুনুল হক বলেন, পরাজিত শক্তি বসে নেই। তারা এখনো ষড়যন্ত্রে লিপ্ত আছে। আবু সাঈদ-মুগ্ধসহ হাজারো ছাত্র-জনতার রক্ত বৃথা গেলে দেশবাসী আবারও ফ্যাসিবাদের কবলে পড়বে। আগস্ট আন্দোলন বিফল করা যাবে না।

তিনি আরও বলেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধ কোনো দলের একক সম্পত্তি নয়, স্বাধীনতার নেতৃত্ব কোনো ব্যক্তির একক ইজারাদারি নয়। দেশের জাতির পিতা কোনো বিতর্কিত ব্যক্তি হতে পারে না।

খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেন, হাসিনার পরিবারের লোকজনসহ তার সরকারের মন্ত্রী-এমপিরা ও দলের নেতারা দেশের টাকা বিদেশে পাচার করেছেন। এসব পাচার করা টাকা ফিরিয়ে এনে দেশের কল্যাণ কাজে লাগাতে হবে।  

গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যের শেষে তিনি আগামী সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর উপজেলা) আসনে তার দলের প্রার্থী মাওলানা আতাউল্লাহ আমীনকে পরিচয় করিয়ে দেন।  

বাংলাদেশ খেলাফত মজলিস ভৈরব উপজেলা শাখার আহ্বায়ক মাওলানা আব্দুল্লাহ্ আল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত গণসমাবেশে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব জালাল উদ্দিন আহম্মদ, আবদুল আজিজ, মাওলানা আতাউল্লাহ আমীন, নির্বাহী সদস্য মাওলানা হেদায়েত উল্লাহ হাদি প্রমুখসহ কেন্দ্রীয়, জেলা ও বিভিন্ন উপজেলার সাংগঠনিক দায়িত্বশীলরা।  

গণসমা‌বে‌শে স্থানীয় কওমি মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও ধর্মপ্রাণ মুসসলমানরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ২২৫৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
এএটি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews