রাজশাহীতে ট্রেনের সঙ্গে ধাক্কায় কাঠের খড়িবাহী নসিমনের দুই যাত্রী নিহত হয়েছেন। সোমবার বিকেল চারটার দিকে পবার উপজেলার মোহনপুর রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পুঠিয়ার ধাধাস এলাকার হাবীব (২৩) ও মো. মোফা (৩৭)।

প্রত্যক্ষদর্শী বিপুল জানান, একটি নসিমন কাঠের খড়ি নিয়ে ভাটায় যাচ্ছিল। ওই গাড়িতে একজন চালক ও একজন হেলপার ছিল। মোহনপুর রেলক্রসিংয়ে আসলে ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তাদের দুইজনের মৃত্যু হয়। ওই পথে কোনো সিগন্যাল বা গেটম্যান নেই।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার স্টেশনের কর্মকর্তা খাইরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়েছে। জিআরপি থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ দুটি তাদের হেফাজতে নিয়েছে। 

রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার বলেন, ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews