ক’দিন আগেই নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর খুব খারাপ সময় পার করেছিলেন সামান্থা রুথ প্রভু। সব কাটিয়ে তুরস্কে সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন এ অভিনেত্রী। জুটি বেঁধেছেন বিজয় দেবেরাকোণ্ডা ও সামান্থা।





শিবা নিরভানা পরিচালিত ‘কুশি’ সিনেমার শুটিংয়ের জন্য তুরস্কে পাড়ি জমিয়েছে পুরো টিম। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছর ১ সেপ্টেম্বর। সেখানে গিয়ে সামান্থা কেবল শুটিংয়ের ছবিই নয়, একান্তে কাটানো মুহূর্তের ছবিও ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন।

বিজয়ের সঙ্গে তুরস্কে পর্যটকদের জনপ্রিয় স্থান ইস্তাম্বুলে যান সামান্থা। তুরস্কে গিয়ে সেখানকার ঐতিহ্যবাহী ‘হাম্মাম স্পা’ও পরখ করেছেন এই অভিনেত্রী। নানা ধরনের উপকরণ মিশ্রিত এই জাতীয় ‘স্টিম বাথ’ বেশ আরামদায়ক।

তুরস্কে শুটিং, ঘোরাঘুরির মধ্যেও অবসর বের করে বই পড়ছেন তিনি। কফি কাপকে ফ্রেমে রেখে কোনো এক উঁচু ভবনের বেলকনি থেকে বসফরাস প্রণালীকে ফ্রেমবন্দি করেছেন সামান্থা। খাবার টেবিলে বিজয়ের সঙ্গে খুনসুটিতেও মেতেছেন এই অভিনেত্রী।

ভারতের দক্ষিণী সিনেমায় তার জনপ্রিয়তা তুঙ্গে। পা রেখেছেন বলিউডেও। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে অভিনয় দিয়ে মন জয় করেছেন ভক্তদের। তাকে দেখা যাবে মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ ‘সিটাডেল’র ভারতীয় সংস্করণেও। এসব ছবিতে অন্য এক সামান্থাকে খুঁজে পেয়েছেন ভক্তরা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews