মেগা-স্টার শাকিব খান অভিনীত ব্লকবাস্টার সিনেমা ’তুফান’ এখন গ্রামীণফোনের ফ্ল্যাগশিপ অ্যাপ মাইজিপিতে উপভোগ করতে পারবেন দর্শকরা। ফলে নিজের স্বাচ্ছন্দ্য অনুযায়ী যে কোন সময়, যে কোন জায়গা থেকে সিনেমাটি উপভোগ করতে পারবেন সিনোমপ্রেমীরা।  

সিনেমার আনন্দকে আরো বাড়িয়ে তুলতে গ্রামীণফোনের গ্রাহকদের জন্য বিশেষ অফারের অংশ হিসেবে ডিজাইন করা হয়েছে বেশ কয়েকটি প্লে প্যাক। এই প্লে প্যাকগুলোর মাধ্যমে গ্রামীণফোনের সেরা নেটওয়ার্কে শীর্ষস্থানীয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি ও হইচই-এ বহুল প্রত্যাশিত সিনেমা ‘তুফান’ উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

তুফান উপভোগের জন্য রয়েছে বেশ কয়েকটি প্যাক। এগুলোর মধ্যে রয়েছে ৭২ টাকায় ৩০ দিনের জন্য হইচই প্লে প্যাক, ৭৭ টাকায় ৩০ দিনের জন্য চরকি প্লে প্যাক এবং ৯২ টাকায় ৩০ দিনের জন্য হইচই ও চরকি উভয় প্ল্যাটফর্মের বাংলা প্যাক। প্যাকগুলো ৩০ দিনের জন্য গ্রহণ করার মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মগুলোর সমৃদ্ধ কনটেন্ট লাইব্রেরি থেকে নিজের পছন্দমত যে কোন কনটেন্ট উপভোগের সুযোগ পাবেন গ্রাহকরা। ফলে বিনোদনের জন্য এই প্যাকগুলো হয়ে উঠেছে অনন্য।

মাইজিপি অ্যাপ ব্যবহার করে সহজেই প্যাক কেনা থেকে শুরু করে কনটেন্ট দেখার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা। পাশাপাশি রয়েছে একবার সাইন-অন করে বিভিন্ন প্ল্যাটফর্ম উপভোগের সুবিধা। সহজ এই প্রক্রিয়ায় গ্রাহকরা স্বাচ্ছন্দ্যে তাদের কাঙিক্ষত সেবা সাবসক্রাইব করতে এবং বারবার লগ-ইনের ঝামেলা ছাড়াই তাদের পছন্দের কনটেন্টটি উপভোগ করতে পারবেন। ওটিটি অ্যাপগুলোর মাধ্যমে কনটেন্টগুলো স্মার্ট টিভি, ল্যাপটপ, পিসি, মোবাইল ফোনসহ অন্যান্য ডিভাইসে উপভোগ করা যাবে। ফলে যে কোন জায়গায় যে কোন সময় বিনোদন এসেছে গ্রাহকদের হাতের মুঠোয়।
সাবসক্রিপশনের জন্য সহজেই মাইজিপি অ্যাপের মাধ্যমে তা গ্রহণ করতে অথবা নিকটস্থ জিপি রিটেলার পয়েন্ট ভিজিট করতে পারেন গ্রাহকরা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews