ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে প্রকৌশলী গোলাম আজমের (২৯) ছুরিকাঘাতে তার বাবা ফজলে আলম (৫৮) খুন হয়েছেন।  

রোববার (৫ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে পৌর শহরের একুশে মোড় শান্তিনগর এলাকায় নিজেদের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ফজলে আলম কাঠ ব্যবসায়ী ছিলেন৷ বাবাকে হত্যার পর ছেলে আজম নিজেই থানায় আত্মসমর্পণ করেন।

ফজলে আলমের ভাতিজা শামসুজ্জামান বলেন, আজম রাজশাহী ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (রুয়েট) থেকে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়ালেখা শেষ করে ঢাকায় একটি ব্যাংকে কর্মরত ছিলেন। পরে তিনি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ায় চাকরি ছেড়ে বাড়ি ফিরে আসেন৷ বাড়িতে থেকে পাশের জেলা দিনাজপুরের একটি আইটি কোম্পানিতে কাজ করছিলেন তিনি৷ গত রাতে পাশাপাশি দুই রুমে বাবা ও ছেলে ঘুমাচ্ছিলেন। আর কেউ বাসায় ছিলেন না। রাত ৩টার দিকে আজম তার বাবার রুমে গিয়ে লাইট জ্বালিয়ে তার মাথায় আঘাত করেন। এরপর ছুরি দিয়ে তার দেহের কয়েক জায়গায় আঘাত করেন আজম। এতে ফজলে আলমের মৃত্যু হলে আজম নিজেই থানায় গিয়ে হত্যার কথা বলেন।  

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, বাবাকে খুন করার পর ছেলে নিজেই থানায় চলে আসেন৷ মরদেহ ময়নাতদন্তের ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
এসআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews