অন্তর্বর্তী সরকার গণহত্যার দায়ে আওয়ামী লীগের মন্ত্রী-এমপি ও তাদের নেতাকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে না পারলে এবং ফ্যাসিবাদের দোসররা আবার যদি ফিরে আসে তাহলে এর দায় বর্তমান সরকারকে নিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার দুপুরে সাভারের ব্যাংক টাউন এলাকায় সাভারে পুলিশের গুলিতে নিহত শহিদ ইয়ামিন ও নাফিসার পরিবারকে বিএনপির পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, রাষ্ট্র চালাতে বর্তমান সরকারের যে সংস্কার করা দরকার তা দ্রুত শেষ করে আগামী জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। নির্বাচিত সরকার পুরো রাষ্ট্র সংস্কার করবে। আওয়ামী লীগ সরকার যে ছাত্র-জনতার ওপর গুলি করেছে তাদের গ্রেফতার করা হচ্ছে না। অপরাধীরা সব পালিয়ে যাচ্ছে এবং তাদের দোসররা দেশে আবারও অস্থিতিশীল করার চেষ্টা করছে। আওয়ামী লীগ আমলের আইনশৃঙ্খলা পরিস্থিতি এখনো স্বাভাবিক না, অবৈধ অস্ত্র এখনো উদ্ধার হচ্ছে না, দেশে দ্রব্যমূল্যের দাম কমাতে হবে, মানুষের সাধ্যের মধ্যে সবকিছু রাখতে হবে বলেও সরকারকে জোর দিয়ে বলেন তিনি।

এ সময় বিএনপি পরিবারের আহবায়ক আতিকুর রহমান রোমান, উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, বিএনপির সহ-পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু, ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক খোরশেদ আলম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাভার পৌর বিএনপির সভাপতি খন্দকার শাহ মাঈনুল হোসেন বিল্টু, আশুলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া, ঢাকা জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নাজমুল হাসান অভিসহ অনেকে উপস্থিত ছিলেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews