চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানার ১০ বছরের শিশু ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিমো. আফছারকে দীর্ঘ ২২ বছর পর নগরের সিএনবি মোড় থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

র‌্যাব-৭ জানায়, নগরের চান্দগাঁও থানার কাশেম কলোনিতে ২০০২ সালের ৭ সেপ্টেম্বর  ভিকটিম তার অন্যান্য সহপাঠীদের সঙ্গে বাসার সামনে খেলাধুলা করছিল।



র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মো. আফছার গ্রেপ্তার এড়াতে নগরের চান্দগাঁও থানার সিএনবি মোড় এলাকায় আত্মগোপন করে আছে। গোপন সূত্রে এমন খবরে মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে অভিযান চালিয়ে মো. আফছারকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এড়ানোর জন্য দীর্ঘ ২২ বছর যাবৎ চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নগরের চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
এমআই/পিডি/টিসি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews