গাজীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের আহবায়ক (অ্যাডহক) কমিটি গঠন করা হয়েছে। এতে গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর হান্নান মিয়া হান্নুকে আহ্বায়ক এবং অন্য ৮ জনকে সদস্য করে এ কমিটি গঠন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। 

গাজীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এসোসিয়েশনের কর্মকান্ড সঠিকভাবে পরিচালনা ও কার্যনির্বাহী কমিটির নির্বাচন সুষ্ঠুভাবে আয়োজনের নিমিত্তে ৯ সদস্যের ওই কমিটি গঠন করা হয়। রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন নতুন দায়িত্বপ্রাপ্ত আহবায়ক হান্নান মিয়া হান্নু।  

হান্নান মিয়া হান্নু জানান, গত বৃহষ্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ্যাডহক কমিটি গঠনের বিষয়টি জানানো হয়েছে। কমিটিকে আগামী ১৮ অক্টোবরের মধ্যে গাজীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের গঠণতন্ত্র অনুযায়ী নির্বাচন আয়োজন করতে বাফুফে’কে অবহিত করার জন্য বলা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন কাজী ছাইয়েদুল আলম বাবুল, মো. আ. রউফ বাবুল, মো. হোসেন রেজা নিউটন, মো: রেজাউল করিম বিপ্লব, মো: শহীদুল ইসলাম খান, মো: ওমর ফারুক, শেখ রাসেল হাসান ও আলমগীর। 

বিডি প্রতিদিন/হিমেল



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews