সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পর আলোচনায় চলে আসেন সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্দে। তিনি সুশান্তের পরিবারের পাশে ছিলেন, বিচার দাবি করেছেন। রিয়া চক্রবর্তী, সারা আলী খান, কৃতি শ্যাননসহ বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন সুশান্ত। তবে অঙ্কিতার সঙ্গে সম্পর্কটার স্থায়িত্ব ছিল বেশি। বিচ্ছেদের পরও প্রয়োজনে তারা একে অপরের পাশে ছিলেন। সুশান্তের মৃত্যুবার্ষিকীতে পূজা করেছেন অঙ্কিতা। সেই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। এছাড়া পুরনো ছবি ও ভিডিও শেয়ার করে অঙ্কিতা লিখেছেন, ফির মিলেঙ্গে চলতে চলতে (চলতে চলতে ফের দেখা হবে)।

সুশান্তের মৃত্যুবার্ষিকীতে ভূমি পেড়েনকার, রাজকুমার রাওসহ অনেকে প্রয়াত অভিনেতাকে স্মরণ করেছেন।

গত বছরের ১৪ জুন মুম্বাইয়ের বাসা থেকে সুশান্তের মরদেহ উদ্ধার করা হয়। অভিনেতার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে আজ সোমবার সেই বাড়ির সামনে জড়ো হয়েছেন ভক্তরা।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যু নিয়ে এখনো তদন্ত চলছে। এখনো এ মামলায় আদালতে চার্জশিট জমা দেয়নি ভারতের গোয়েন্দা সংস্থা সিবিআই।  

বিডি প্রতিদিন/ফারজানা



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews