সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের উদ্যোগে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ নভেম্বর) রাজধানী রিয়াদ শহর থেকে প্রায় একশ কিলোমিটার দূরে উপশহর আল খারিজে অনুষ্ঠিত হয় এ বনভোজন। সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের উদ্যোগে আয়োজিত বনভোজনে অংশ নেন রিয়াদের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।  

সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের প্রচার সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সৌদি আরব প্রতিনিধি মোঃ রুস্তম খাঁনের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে ফোরামের সভাপতি ও আরটিভির সৌদি আরব ব্যুরো চীফ আবুল বশির অনুষ্ঠানে আগত অতিথিদের শুভেচ্ছা জানান।  

শীতের আমেজকে আমন্ত্রণ জানিয়ে শুরুতেই এ অনুষ্ঠানে উপস্থিত প্রবাসীদের মাঝে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

সামাজিক সংগঠন হাঁসির উদ্যোক্তা মোসলেহ্ উদ্দিন মুন্নার সার্বিক সহযোগিতায় আল খারিজের কমিউনিটি সেন্টার আল-মাজ এ অনুষ্ঠিত বনভোজনের এ উৎসবে সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামকে সার্বিক সহযোগিতা করেন মীর রাসেল সুজন, আব্দুল্লাহ্ আল মামুন, আবুল কাশেম, মো. জাহাঙ্গীর আালম হাওলাদার, মাছুম বিল্লাহ্।


ফোরামের সাধারণ সম্পাদক ও আরটিভির রিয়াদ প্রতিনিধি সোহরাব হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক ও সময় টিভির সৌদি আরব প্রতিনিধি আরিফুর রহমানের যৌথ পরিচালনায় বনভোজনে অংশ নেওয়া অতিথিরা একে অপরের সাথে ভ্রাতৃত্ব ও সৌহার্দ্য সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে তাদের মতামত ব্যক্ত করেন আলোচনা পর্বে।  

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য দেন প্রবাসী কুমিল্লা জেলা সোসাইটির সভাপতি আলহাজ নুরুল ইসলাম, কিং সাউদ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও বিশিষ্ট ন্যানো বিজ্ঞানী ড. রেজাউল করিম মিলন, বাংলাদেশ বিমানের রিয়াদ রিজিওনাল ম্যানেজার আল মামুন ফারুক, সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব এমআর মাহবুব, চিকিৎসক ডা. বাপ্পী, সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব এম এ জলিল রাজা, রাজনৈতিক ব্যক্তিত্ব ফারুক, রাজনৈতিক ব্যক্তিত্ব আলিনুর ইসলাম রনি, আল খারিজ প্রদেশ রাজনৈতিক ব্যক্তিত্ব জিয়া উদ্দিন বাবলু, রাজনৈতিক ব্যক্তিত্ব মোরশেদ আলম, আলখারিজ প্রবাসী বাংলাদেশি কমিউনিটি সংগঠক ইমাম হোসেন, আলখারিজ প্রবাসী বাংলাদেশি কমিউনিটি সংগঠক মোহাম্মদ সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী পেয়ার আহমেদ ভূইয়া, রাজনৈতিক ব্যক্তিত্ব বাবু নন্দ লাল সরকার, রাজনৈতিক ব্যক্তিত্ব শ্রী বাবুল দাস, বিশিষ্ট ব্যবসায়ী মো. উজ্জল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, আল-গাসিম বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল প্রতিষ্ঠাতা জামাল উদ্দিন জামালী, সাংবাদিক শাজাহান চঞ্চল, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের (বাংলা শাখা) শিক্ষক খাদেমুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী জামিরুল ইসলাম, মেডিনোভা মেডিকেল এর ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ নূর আলম দেওয়ান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলী হোসেন, ফেনী প্রবাসী ফোরাম সভাপতি ও রাজনৈতিক ব্যক্তিত্ব কামাল হোসেন পাটোয়ারী প্রমুখ।

অনুষ্ঠানে বিশিষ্ট জনদের মধ্যে আরো ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব জামাল হোসেন, হাজি হোটেল এন্ড রেস্টুরেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক আজহার উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ইয়াছিন ভুইয়া, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজ সেবক এনামুল হক ভুইয়াসহ প্রবাসী বাংলাদেশ কমিউনিটির বিশিষ্টজনেরা।

অনুষ্ঠানে অতিথিদের আপ্যায়ন, খেলাধুলা বিভাগের পরিচালনায় ছিলেন সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সহ সভাপতি ও যমুনা টিভির সৌদি আরব প্রতিনিধি সেলিম উদ্দিন দীদার, সহ সাধারণ সম্পাদক ও বাংলা টিভির রিয়াদ প্রতিনিধি এ কে আযাদ লিটন, ডিবিসি নিউজ ও দৈনিক জনকণ্ঠের সৌদি আরব ব্যুরো চীফ এইচ এম হেমায়েত, সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বাংলা টিভির আবহা প্রতিনিধি ইব্রাহিম খলিল, সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের অর্থ বিষয়ক সম্পাদক ও পল্লী টিভির রিয়াদ প্রতিনিধি শাহজাহান সোহাগ, দৈনিক আমার সময় পত্রিকার প্রতিনিধি মিজানুর রহমান বাবু, সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক ও দৈনিক আমার কাগজের প্রতিনিধি আল আমিন।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews