দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের সীমান্ত দিয়ে আবারো শুরু হয়েছে সোনা পাচার। গত দুদিনে বেনাপোল সীমান্তের পুটখালী ও দৌলতপুর গ্রামের মাঠ থেকে বিজিবি ৩ কেজি ওজনের ২৭ পিস স্বর্ণের বার জব্দ এবং ২ পাচারকারীকে আটক করেছে। বেশ কিছুদিন বন্ধ থাকার পর আবারো কোমর বেঁধে মাঠে নেমেছে সোনা পাচারকারী চক্র। 

গতকাল সকালে বেনাপোলের দৌলতপুর সীমান্ত থেকে ৯ পিস সোনার বারসহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। আটককৃত পাচারকারীর বাড়ি বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামে। ধৃত ব্যক্তির নাম মনোয়ার। সে দৌলতপুর গ্রামের রবিউল হোসেনের ছেলে। এছাড়া আজ ভোর রাতে বিজিবি পুটখালী সীমান্তের বারপোতা বাজার থেকে লিমন নামের এক পাচারকারীকে ১৮ স্বর্ণের বারসহ জব্দ করেছে। লিমনের বাড়ি পুটখালী গ্রামে।

২১ বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ২ দিন ৩ কেজি ২শ গ্রাম সোনার বারসহ পৃথক পৃথক অভিযানে ২ পাচারকারীকে আটক করা হয়। ধৃতদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews