রাজধানীর কেরানীগঞ্জে এক সভায় বক্তব্য দেওয়ার সময় হঠাৎ মাথা ঘুরে পড়ে যান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান। তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।





বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকালে ঢাকার কেরানীগঞ্জে আয়োজিত এক প্রস্তুতি সভায় বক্তব্য দেওয়ার সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তার সহকারী বশিরুল আলম টিটু সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

বশিরুল আলম টিটু জানান, আগামী ৩০ মে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকাল ৩টায় কেরানীগঞ্জের হযরতপুর এলাকায় এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সভা চলাকালে হঠাৎ করে মাথা ঘুরে পড়ে যান। তাৎক্ষণিকভাবে সেখান থেকে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews