এরপর স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, বিনোদনজগতের শিল্পীরা অনেক পরিশ্রম করে সারা বছর কাজ করেন। কাজের স্বীকৃতি জানানোর মাধ্যমে তাঁদের অনুপ্রাণিত করার জন্য এই পুরস্কার। প্রথম আলোর সঙ্গে মেরিলের এই পথচলা অব্যাহত থাকবে।

এ পর্যায়ে মতিউর রহমান জানান, হানিফ সংকেত তাঁর জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির জন্য টানা আটবার মেরিল–প্রথম আলো সেরা উপস্থাপকের পুরস্কার পেয়েছিলেন। তারপর তিনি ঘোষণা দিয়েছিলেন এই বিভাগের সেরা পুরস্কার তিনি আর নেবেন না। তারপর থেকে সেরা উপস্থাপকের পুরস্কারের বিভাগটাও বাদ দেওয়া হয়। হানিফ সংকেত মেরিল-প্রথম আলোর পুরস্কার অনুষ্ঠানে সবচেয়ে বেশিবার উপস্থাপনা করেছেন। এবার তাঁকে বিশেষ পুরস্কার দেওয়া হবে। এ সময় মঞ্চে আসেন হানিফ সংকেত। মতিউর রহমান ও অঞ্জন চৌধুরী তাঁর হাতে বিশেষ পুরস্কার তুলে দেন।

এই পর্বের পরে মূল অনুষ্ঠান শুরু হয় সংবাদপত্র নিয়ে গানের সঙ্গে নাচ দিয়ে। ‘গ্রাম জনপদ শহরের কথা’ এই গানের সঙ্গে সমবেত নৃত্যের পরে মঞ্চে আসেন এবারের অনুষ্ঠানের উপস্থাপক হানিফ সংকেত। পরে তিনি ডেকে নেন তাঁর সহযোগী অভিনয়শিল্পী নাজনীন নাহার নিহারকে। তিনি এই আয়োজনের গত ২৫ বছরের ঐতিহ্যের বিষয়টি দর্শকদের সামনে তুলে ধরেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews