ফরিদপুরের বোয়ালমারীতে ইতোপূর্বে বিতর্কিত কর্মকাণ্ডে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা শুভ্রদেব বিশ্বাস ওরফে শুদেব সিংকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোররাতে পাশের মাগুরা জেলা থেকে গ্রেফতার করা হয়।

বহিষ্কৃত ছাত্রলীগ নেতা শুভ্রদেব বিশ্বাস বোয়ালমারী পৌরসদরের ২ নম্বর ওয়ার্ডের ঋষিপাড়ার সুধির সিংয়ের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। সম্প্রতি এক স্বর্ণ কারিগরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার পলাতক আসামি তিনি।

থানা সূত্রে জানা যায়, গত ৪ মে বোয়ালমারী পৌর সদরের আঁধারকোঠা গ্রামের ব্রজেন কর্মকারের ছেলে স্বর্ণ কারিগর হৃদয় কর্মকারকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে শুদেব সিং। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন শুদেব সিং।

এ ঘটনায় হৃদয় কর্মকারের মা বেদেনা কর্মকার দণ্ডবিধির ৩৪১/৩২৬/৩০৭/৫০৬(২) ধারায় শুভ্রদেব সিংকে একমাত্র আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা করেন। মামলা নম্বর- ০৯ ।

সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, মামলার পর থেকেই শুদেব পালাতক ছিলেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় পার্শ্ববর্তী মাগুরা জেলার মহম্মদপুর থেকে বোয়ালমারী থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

তিনি বলেন, শুদেব সিং নানা অপকর্মে জড়িত। তাকে গ্রেফতার করে বুধবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২০২৩ সালের ২৬ মার্চ কোমরে পিস্তল রেখে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করে জনমনে ভয়ভীতি ছড়ানোর অপরাধে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার হন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং। ওই সময় আলোচিত এই ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিস্কার করা হয়।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews