যশোরে রিজভী

শেখ হাসিনাকে ফেরাতে কৃত্রিম অরাজকতা

কৃত্রিম অরাজকতা তৈরি করে শেখ হাসিনার ফিরে আসার পথ সুগম করার ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রোববার বিকেলে যশোরের চৌরাস্তা মোড়ে জেলা স্বেচ্ছাসেবক দল আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ৫ আগস্টের পর আওয়ামী লীগের অনেকেই পালিয়ে গেলেও ঘাপটি মেরে থাকাদের কাছে অনেক কালো টাকা আছে। শেখ হাসিনার ১৬ বছরের শাসনামলে বিদেশ থেকে ঋণ নিয়েছেন ১৮ লাখ ৩৫ হাজার কোটি টাকা। টাকা পাচার হয়েছে ১৭ লাখ ৬০ হাজার কোটি টাকা। বাকি টাকা দিয়ে কিছু উন্নয়ন করলেও এর মধ্যে থেকেও আওয়ামী লীগ নেতাকর্মী লুট করেছে। সেই কালো টাকা ছড়িয়ে ষড়যন্ত্র শুরু করেছে আওয়ামী লীগের ফ্যাসিবাদী দোসররা।

দাকোপের মন্দিরে উড়ো চিঠি প্রসঙ্গ টেনে তিনি বলেন, বাংলাদেশের মানুষ সব ভেদাভেদ ভুলে একসঙ্গে হিন্দুদের পূজায় উৎসবে মাতে। এ সম্প্রীতি ভাঙছেন শেখ হাসিনা। ভারতে বসে ভারতকে উস্কে দিচ্ছেন তিনি। পাকিস্তান আমল থেকে বিএনপির আমল পর্যন্ত হিন্দুদের ওপর হামলা-ভাঙচুর নির্যাতন হয়নি। তাহলে এখন কেন হচ্ছে! শেখ হাসিনার ইন্ধনে এ অত্যাচার-নির্যাতন হচ্ছে। এ চক্রান্ত আওয়ামী লীগের ফ্যাসিবাদ ও তার প্রভুদের যৌথ প্রযোজনা।

রিজভী বলেন, পাবর্ত্য চট্টগ্রামসহ সারাদেশে যা হচ্ছে, সেটা ভিন্ন কিছু। এ অস্থিশীলতার পেছনে বিদেশিদের হাত আছে।

যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে এ সমাবেশে প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান। বিশেষ অতিথি ছিলেন বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews