দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, হানাহানি, মারামারি ও অশান্তি আর থাকবে না যদি সকল মানুষ ধর্মের মর্মবাণী হৃদয়ে ধারণ করে। সব ধর্মের মর্মবাণী মানবসেবার মাধ্যমে সৌহার্দ ও সম্প্রীতি স্থাপন ও মানুষের মঙ্গল করা। 

বৃহস্পতিবার বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ সৌহার্দ ও সম্প্রীতির। এদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে বিশ্বে সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপন করেছে। এদেশের মানুষে-মানুষে ধর্মে-বর্ণে ভেদাভেদ নেই। ভালোবাসার বন্ধনে সকল ধর্মের মানুষ একসাথে বসবাস করে। স্বাধীনতার শত্রু একটি দল এখনও সজাগ। যে কোন অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে নৈরাজ্য সৃষ্টি করে দেশের ভাবমূর্তি নষ্ট করে সরকার এবং দেশের ক্ষতি করতে তারা সবসময় তৎপর।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. সিরাজুল ইসলাম, সহকারি কমিশনার ভূমি শুভাষীস চাকমা, ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম, বাঞ্ছারামপুর পৌর মেয়র তফাজ্জল হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান মিন্টু রঞ্জন সাহা, বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ রাজু আহমেদ প্রমুখ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews