ঢাকা থেকে দুপুরের পর অগ্নিবীণা এক্সপ্রেস, মহানগর, বনলতা, উপকূল এক্সপ্রেস, সুবর্ণ এক্সপ্রেস, সিল্কসিটি , চট্টলা এক্সপ্রেস, কালনী ও যমুনা এক্সপ্রেস ট্রেন ছেড়ে যাওয়ার কথা ছিল। এসব আন্তনগর ট্রেন রেলপথে অবরোধ থাকায় কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যায়নি। এর মধ্যে বনলতা ও সুবর্ণ এক্সপ্রেস ট্রেন দুটি ঢাকার কাছাকাছি বসিয়ে রাখা হয়েছে। বনলতা রাজশাহী থেকে এবং সুবর্ণ চট্টগ্রাম থেকে এসে কমলাপুর থেকে পুনরায় যাত্রী নিয়ে যাওয়ার কথা।

রেলের কর্মকর্তারা জানান, ঢাকায় মহাখালীর কাছে রেলপথ অবরোধ করা হয়েছে। এ ছাড়া রাজশাহী, খুলনা ও ময়মনসিংহে রেলপথ অবরোধ করার খবর পেয়েছেন তাঁরা। এর ফলে সারা দেশেই ট্রেন চলাচল অনেকটা স্থবির হয়ে আছে। ঢাকা থেকে বঙ্গবন্ধু সেতু হয়ে রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগে ট্রেন চলাচল করে। অন্যদিকে পূর্বাঞ্চলে ভৈরববাজার হয়ে চট্টগ্রাম ও সিলেটের পথে ট্রেন চলে। গাজীপুর হয়ে ট্রেন যায় বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলে। পদ্মা সেতু হয়ে ফরিদপুর, রাজবাড়ীসহ কিছু জেলার ট্রেন চলাচল করছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews