আমরা ক্ষুধার্ত, যাকে পাব তাকে খাব: আলী খান 

তিন ম্যাচের সিরিজেই প্রথম দুই ম্যাচেই বাংলাদেশকে হারিয়েছে যুক্তরাষ্ট্র। দ্বিতীয় ম্যাচের সেরা ক্রিকেটার পেসার আলী খান ম্যাচ শেষে হুঙ্কার ছেড়েছেন। বাংলাদেশের বিপক্ষে জয় ফ্লুক নয়। তারা ক্ষুধার্ত এবং সামনে যাকে পাবেন তাকেই খাবেন বলে মন্তব্য করেছেন। 

আলী খান বলেন, ‘আমরা (যুক্তরাষ্ট্র) ক্ষুধার্ত। সামনে এগিয়ে যাওয়ার পথে আমরা যাকে পাব তাকেই খাব। দলের জন্য এটা কিছুটা পরিবর্তন ও সমন্বয় করার সময়। দলটা এখন বেশ ভারসাম্যপূর্ণ এবং দলের সকলেই ক্ষুধার্ত। আমি নিশ্চিত বিশ্বকাপে যুক্তরাষ্ট্র কিছু ম্যাচে প্রতিপক্ষকে হতাশা উপহার দেবে।’

ক্রিকেটের মানচিত্রে যুক্তরাষ্ট্র নিজেদের নামটা লিখে দিতে এসেছে বলেও উল্লেখ করেন ৩৩ বছর বয়সী পাকিস্তানী বংশোদ্ভূত এই যুক্তরাষ্ট্রের ক্রিকেটার, ‘আমরা ক্রিকেটের মানচিত্রে যুক্তরাষ্ট্রের জায়গা নিশ্চিত করতে চাই। বড় দলের বিপক্ষে জিতলে ফ্লুক বলা হয়। কিন্তু বাংলাদেশের বিপক্ষে পরপর দুই ম্যাচে জয়, সিরিজ নিশ্চিত কোন ফ্লুক নয়। সুযোগ দিলে আমরা দক্ষতা, সামর্থ্য দেখাতে প্রস্তুত।’ 

সাকিবকে বুদ্ধি দিয়ে পরাস্ত করেছেন বলেও উল্লেখ করেন আলী খান। তিনি জানান, সাকিবকে বাতাসের বিপরীতে শট নিতে বাধ্য করতে চেয়েছিলেন তিনি। সাকিব ভেবেছিলেন জোরের ওপর বল করবেন। কিন্তু উইকেট ধীর হয়ে যাওয়ায় গতি কমিয়ে বোলিং করেন তিনি। সাকিব তা বুঝতে না পেরে উইকেট ছুড়ে দেন। বিশ্বকাপের আগে তাদের আরও উন্নতি করতে হবে বলেও মন্তব্য করেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews