আগরতলা, (ত্রিপুরা): বেআইনি অনুপ্রবেশ বন্ধ হচ্ছে না ত্রিপুরা রাজ্যে। প্রায় প্রতিদিন বাংলাদেশি নাগরিক বেআইনিভাবে রাজ্যের বিভিন্ন সীমান্ত দিয়ে অবৈধ উপায়ে প্রবেশ করছে।

রোববার (২২ সেপ্টেম্বর) আগরতলা রেল স্টেশনের গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস দাস সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আবারও তাদের হাতে ১১ বাংলাদেশি অনুপ্রবেশকারী ধরা পড়েছে, তাদের মধ্যে চারজন নারী ও সাতজন পুরুষ। সেই সঙ্গে তিনজন ভারতীয় দালালও আটক হয়েছে।  

তিনি জানান, শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে তাদের আগরতলা রেলস্টেশন থেকে আটক করা হয়। আটককৃতরা হলেন, রাহুল, মো. রুবেল, কামরুল হাসান, মো. সায়েম কাশেম, মো. আইয়ুব আলী, সোহাগ মিয়া, মো. কামাল উদ্দিন, মনোরমা বেগম, স্বপ্না খাতুন, পারভিন বেগম, প্রসেনজিৎ সরকার, নিয়ামত হোসেন এবং পিন্টু মিয়া।

আটকরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তারা তিনজন ভারতীয় দালালের সাহায্যে ত্রিপুরায়  প্রবেশ করেছেন। এই দালালদের সাহায্যে রেলস্টেশনে আসেন। ভারতে কাজের সন্ধানে বাংলাদেশ থেকে বেআইনিভাবে প্রবেশ করেছে বলেও জানায়। তাদের কাছ থেকে মোবাইল ফোন ও বাংলাদেশের কিছু নথি পাওয়া গেছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৪
এসসিএন/এএটি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews