পাঁচ কেজি স্বর্ণসহ গ্রেপ্তার দুই চীনা রিমান্ডে

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাঁচ কেজি স্বর্ণসহ গ্রেপ্তার দুই চীনা তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন– লিউ ঝনজিলাং ও চেনজেংক। শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহ তাদের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, বৃহস্পতিবার ফ্লাই দুবাই এয়ারলাইন্সের একটি ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন লিউ ঝনজিলাং ও চেনজেংক। গোপন সংবাদের ভিত্তিতে তাদের তল্লাশি করেন গোয়েন্দারা। এ সময় দু’জনের কাঁধের ব্যাগে তিনটি চার্জার লাইট পাওয়া যায়। স্ক্যানিং মেশিনে লাইটগুলো পরীক্ষা করে তাতে বিশেষ কায়দায় স্বর্ণের বার লুকিয়ে রাখার বিষয়টি ধরা পড়ে। পরে কাস্টমস হলে সব সংস্থার উপস্থিতিতে চার্জার লাইট তিনটি ভেঙে ৫ কেজি ৩৩৬ গ্রাম ওজনের ৪৬টি স্বর্ণবার বের করা হয়।

বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেলের সহকারী পরিচালক সাবরিনা আমিন জানান, চীনের ওই দুই নাগরিকের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা হয়েছে। 

মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার এসআই মোহাম্মাদ জাকির হোসাইন বলেন, দু’জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews