বল পজিশনে এগিয়ে থাকলেও সিটি আক্রমণে খুব একটা সুবিধা করতে পারছিলনা।অন্যদিকে 'আন্ডারডগ' তকমা নিয়ে খেলতে নামা ইন্টার ভালো কিছু সুযোগ তৈরি করলেও সিটি রক্ষণে চির ধরাতে পারেনি।ফলে চ্যাম্পিয়নস লীগ ফাইনালের প্রথমার্ধের খেলা শেষ হয়েছে গোলশূন্য সমতায়।

ম্যাচের শুরু থেকে বল পজিশন ধরে রেখে ম্যাচের নিয়ন্ত্রণ নেয়ার চেষ্টায় ছিল সিটি। অন্যদিকে মিলান ছিল কিছুটা সতর্ক।রক্ষণ সামলে সুযোগ বুঝে পাল্টা আক্রমণে উঠছিলেন মার্টিনেজ -ডেজকোরা।

ম্যাচের ১৯ তম মিনিটে তেমনি এক পাল্টা আক্রমণে ইন্টার ক্যাপ্টেন ব্রজোভিচ বক্সের বাইরে থেকে জোরালো শট নিলেও সেটি লক্ষ্যে রাখতে পারেননি।ম্যাচের ২৭ তম মিনিটে সিটির সামনে এগিয়ে যাওয়ার সবচেয়ে বড় সুযোগ এসেছিল।ডি ব্রুইনার নিখুঁত পাসে ডি বক্সে খুঁজে নিয়েছিলেন হল্যান্ডকে।ডিফেন্ডারদের বাধা এড়িয়ে এই সিটি স্ট্রাইকারে নেওয়া জোরালো শর্ট অবশ্য দারুণ দক্ষতায় ঠেকিয়ে দেন মিলান গোলরক্ষক ওনানা। বাকি সমযয়ে আক্রমণ পাল্টা আক্রমণ চললেও কোন গোল হয়নি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews