কুমিল্লায় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ নারী আটক

কুমিল্লায় বিপুল পরিমাণ ইয়াবা, গাঁজা, ফেনসিডিলসহ আয়েশা বেগম (৩৫) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-কুমিল্লা ক্যাম্পের একটি টিম জেলার সদর দক্ষিণ উপজেলার কৃষ্ণনগর গ্রামে এ অভিযান পরিচালনা করে। আটক ওই নারী কৃষ্ণনগর গ্রামের আব্দুল ওয়াদুদ মিয়ার স্ত্রী। শুক্রবার সকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে কৃষ্ণনগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য পাচারকালে আয়েশা বেগমকে আটক করা হয়। এসময় তার নিকট হতে ১৪৪০ পিস ইয়াবা, ৪৭০ বোতল ফেনসিডিল, ৫০ কেজি গাঁজা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আয়েশা বেগম জানিয়েছে, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লার বিভিন্ন স্থানে ফেনসিডিল, গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ব্যাপারে শুক্রবার সদর দক্ষিণ মডেল থানায় মামলা হয়েছে।

ইত্তেফাক/এমআর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews