স্মার্টফোনে ম্যাগনেটিক চার্জ

স্মার্টফোনে নতুন সিরিজ নোট-৪০ উন্মোচন করেছে ইনফিনিক্স। সিরিজের দুটি মডেল নোট-৪০ আর নোট-৪০ প্রো।
মডেলে থাকছে অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম, যা অ্যান্ড্রয়েড ১৬ সংস্করণে আপগ্রেড করা যাবে। দুই বছরের অ্যান্ড্রয়েড আপডেটসহ ৩৬ মাসের সিকিউরিটি প্যাচ পাবেন গ্রাহকরা। ফলে সমস্যা ছাড়াই সব অ্যাপে আপডেট আসবে যথাসময়ে।
চার্জে থাকবে ওয়্যারলেস ম্যাগনেটিক চার্জিং প্রযুক্তি ‘ম্যাগচার্জ’। সঙ্গে থাকবে অলরাউন্ড ফাস্টচার্জ ২.০। প্রযুক্তিটি সব পরিস্থিতিতে চার্জিং ব্যবস্থাকে সুবিধাজনক করে তুলবে।

সিরিজের দুটি ফোনই দেবে ২০ ওয়াটের ওয়্যারলেস ম্যাগচার্জ ও রিভার্স চার্জিংয়ের সুবিধা। ফলে ব্যবহারকারীরা ঘরে ও বাইরে যে কোনো সময় ফোনে চার্জ দিতে পারবেন। ব্যবহারকারীদের অভিজ্ঞতার উন্নয়নে নোট-৪০ সিরিজে যুক্ত করা হয়েছে ম্যাগনেটিক ফোন কেস (ম্যাগকেস), ম্যাগনেটিক চার্জিং প্যাড (ম্যাগপ্যাড) এবং ম্যাগনেটিক পাওয়ার ব্যাংকের (ম্যাগপাওয়ার) মতো অ্যাকসেসরিজ।

সিরিজে পাওয়ার ম্যানেজমেন্ট চিপ চিতা এক্স-১ সংযুক্ত। প্রসেসর মিডিয়াটেক হেলিও জি৯৯ আলটিমেট। ব্যাটারি ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার।
প্রো মডেলে দ্রুত চার্জিংয়ে আছে ৭০ ওয়াটের মাল্টিস্পিড ফাস্ট চার্জার। অন্যদিকে নোট-৪০ মডেলে আছে ৪৫ ওয়াটের ফাস্ট চার্জার। ডিসপ্লে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ১২০ হার্টজের অ্যামোলেড। ক্যামেরা ১০৮ মেগাপিক্সেলের সুপার-জুম ক্যামেরা ও সেলফি ক্যামেরা ৩২ মেগাপিক্সেল।

ডুয়েল স্পিকারে মিলবে জেবিএল টিউন। প্রো মডেলের (৮ জিবি র‌্যাম/২৫৬ জিবি) দাম ৩০ হাজার ৯৯৯ টাকা। মডেলের (১২ জিবি র‌্যাম/২৫৬ জিবি স্টোরেজ) সংস্করণের দাম ৩৪ হাজার ৯৯৯ টাকা।
সিরিজ দুটির সঙ্গে থাকবে ম্যাগকেস। প্রো মডেলের দুটি রং ভিনটেজ গ্রিন ও টাইটান গোল্ড। ব্র্যান্ডটির নোট-৪০ মডেলের (৮ জিবি /২৫৬ জিবি) দাম ২৬ হাজার ৯৯৯ টাকা। রং টাইটান গোল্ড ও অবসিডিয়ান ব্ল্যাক। নোট-৪০ মডেলের সঙ্গে ম্যাগপ্যাড আর প্রো মডেলের সঙ্গে পাওয়া যাবে ম্যাগপাওয়ার।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews