মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) ও রকেট এর মধ্যে সম্প্রতি এমটিবির প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায় একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির আওতায়, এমটিবির গ্রাহকগণ তাদের এমটিবি অ্যাকাউন্ট থেকে রকেটে টাকা যোগ করতে পারবেন এবং ঠিক একইভাবে রকেটের গ্রাহকগণ তাদের রকেট ওয়ালেট থেকে এমটিবি অ্যাকাউন্টে টাকা যোগ করতে পারবেন।

সৈয়দ মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর উপস্থিতিতে মো. শাহ্দাত হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড এবং মো. খালিদ মাহমুদ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক, কর্পোরেট ও কমার্শিয়াল বিজনেস, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র হস্তান্তর করেন। এছাড়াও ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড-এর মো. আবেদুর রহমান সিকদার, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মো. রেজাউল করিম, হেড অব এফআইসিডি এবং এমটিবির মো. বখতিয়ার হোসেন, হেড অব ট্র্যানজ্যাকশন ব্যাংকিং ডিভিশন, শ্যামল বরণ দাশ, চীফ ইনফরমেশন অ্যান্ড ডিজিটাল অফিসার, মো. আশিক ইকবাল খান, হেড অব ক্যাশ ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট ও খালিদ হোসেন, হেড অব ডিজিটাল লেন্ডিং অ্যান্ড ইনোভেশনসসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews