কুমিল্লার বুড়িচংয়ে প্রবাসীর স্ত্রী ও চার বছরের মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার গোপীনাথপুর গ্রামের নিজ ঘর থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে।

নিহত মায়ের নাম জান্নাত আক্তার। তিনি উপজেলার বারেশ্বর গ্রামের মো: মোস্তাফার মেয়ে এবং গোপীনাথপুর গ্রামের মাঝি বাড়ির শাহ জাহানের ছেলে সিঙ্গাপুর প্রবাসী আবুল কালামের স্ত্রী।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আবদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, পাঁচ বছর আগে তাদের বিয়ে হয় এবং বিয়ের এক বছর পর তাদের একটি মেয়ে হয়।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে তিনি আরো বলেন, বুধবার রাতে পরিবারের সদস্যদের সাথে খাবার খেয়ে নিজের রুমে ঘুমাতে যান তিনি (জান্নাত)। প্রতি দিনের মতো সকালে ঘুম থেকে না উঠায় শাশুড়ি ডাকতে থাকেন। পরে কোনো সাড়াশব্দ না পেয়ে বিষয়টি বাড়ির অন্যদের জানান তিনি। পরে আশপাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙে লাশ দুটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ঘরের বিছানায় মেয়ের লাশ এবং পাশেই ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তার মাকে।

তিনি বলেন, ‘মেয়েটির গলায় তার প্যাচানো ছিল। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে (কুমিক) পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে ওই গৃহবধু তার মেয়েকে হত্যা করে পরে নিজে আত্মহত্যা করেন।’

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। স্থানীয়দের কাছ থেকে জানতে পারি রাতে স্বামীর সাথে ঝগড়া করে মেয়েকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, লাশ দুটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বুড়িচং থানায় একটি হত্যা ও একটি অপমৃত্যু মামলা হবে। ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান তিনি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews