আগের ম্যাচেই বণার্ঢ্য ক্যারিয়ারের ৬৪ তম হ্যাটট্রিকটা পেয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।৩৯ বছর বয়সে যে কোন ফুটবলারের জন্য একবার হ্যাটট্রিকের দেখা পাওয়াটাই বিরাট ব্যাপার। আর রোনালদো কিনা সেই অসাধারণ কীর্তি পরের ম্যাচে ফের গড়লেন! বয়সের বাধা পেরিয়ে এই পর্তুগিজ মহাতারকা যেন এখনও ছুটছেন শ্রেষ্ঠত্বের পেছনে।

রোনালদোর ৬৫তম হ্যাটট্রিকের রাতে আল নাসের জয়ের ব্যবধানটাও ছিল ভীতি জাগানিয়া। শনিবার সউদী প্রো লিগে আল তাইর বিপক্ষে রোনালদোর হ্যাটট্রিকে ৫-০ গোলে জিতেছিল নাসের। গতকাল আল আভার বিপক্ষে দলটি জিতেছে ৮-০ ব্যবধানে !

পয়েন্ট টেবিলের তলানির দলটির বিপক্ষে এদিন শুরু থেকেই আক্রমণের ঝড় তুলে নাসের। যার নেতৃত্বে ছিলেন রোনালদো। প্রথামার্ধে আল আভার জালে পাঁচবার বল পাঠায় লুইস কাস্ত্রোর দল,যার প্রতিটিতে জড়িয়ে আছে রোনালদোর নাম।১১,২১ ও ৪২ তম মিনিটে তিনটি নিখুঁত ফিনিশে রোনালদো পেয়ে যান লীগে টানা দ্বিতীয় হ্যাটট্রিক।সাদিও মানে ও সুলাইহিমের করা অন্য গোল দুটিরও যোগানদাতা ছিলেন সিআর সেভেন।

এই হ্যাটট্রিকে সউদী প্রো লিগে সর্বোচ্চ গোলদাতার তালিকায় নিজেকে ধরাছোঁয়ার বাইরে নিয়ে গেলেন এই পর্তুগীজ মহাতারকা।চলতি লীগে রোনালদোর গোলসংখ্যা ২৯,দুইয়ে থালা হিলালের আলেকজান্ডার মিত্রোভিচের (২২) চেয়ে সাত গোলে এগিয়ে।

বিরতির পর রোনালদো ও মানের বদলি হন আল নেমের ও আল-আলিবা। তাদের ছাড়াই নাসর আরও তিনটি গোল করে। ঘারিবের পর আলিবা করেছেন জোড়া গোল।

এ জয়ের পরও লিগের পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আল হিলালের চেয়ে ১২ পয়েন্টে পিছিয়ে আল নাসর। ২৬ ম্যাচে আল হিলালের পয়েন্ট ৭৪। সমান সংখ্যক ম্যাচ থেকে ৬২ পয়েন্ট নিয়ে আল নাসর আছে দুইয়ে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews