ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় রেলক্রসিং পার হওয়ার সময় শিশুকন্যার সামনে ট্রেনের ধাক্কায় রায়হান মিয়া (৩৫) নামে রিকশার এক যাত্রীর মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংলগ্ন পুনিয়াউট রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রায়হান কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার দিলালপুর গ্রামের মৃত বাহার মিয়ার ছেলে। পরিবার নিয়ে তিনি জেলা শহরের পুনিয়াউট এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

এ ঘটনায় রায়হানের শিশুকন্যা ইকরা জাহান ইফতি (৮) আহত হয়েছে। তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম জানান, ঈদের ছুটি শেষে বৃহস্পতিবার রাতে স্ত্রী-সন্তানদের নিয়ে গ্রামের বাড়ি থেকে তিতাস কমিউটার ট্রেনে করে ব্রাহ্মণবাড়িয়ায় ফেরেন রায়হান। স্টেশন থেকে  রিকশায় করে বাসায় যাচ্ছিলেন তারা। পথে পুনিয়াউট রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকা থেকে নোয়াখালীগামী নোয়াখালী মেইল ট্রেনটি তাদের রিকশাটিকে ধাক্কা দেয়। এতে রায়হান ও তার শিশুকন্যা ইফতি গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
এসআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews