আসিফের গান নতুন করে গাইলেন শাহরিয়া লিপি

আসিফ আকবরের গাওয়া তুমুল জনপ্রিয় গান ও প্রিয়া তুমি কোথায় প্রকাশ পেয়েছিলো ২০০১ সালের ৩০ জানুযারি। গান প্রকাশের ২৩ বছর পর জানা গেলো এই গানটির প্রস্তাব প্রথম দেওয়া হয়েছিলো কণ্ঠশিল্পী পলাশকে। তিনি ফিরিয়ে দেওয়ার পর গানটি শোনানো হয় এন্ড্র কিশোরকে। তিনিও গানটি ফিরিয়ে দেন। শেষমেষ নতুন গায়ক আসিফ তার কণ্ঠে তুলে নিলেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবাম।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে শাহরিয়া লিপি কাভার করা ‘এখনও মাঝে মাঝে’ গানটির প্রকাশনা অনুষ্ঠানে গীতিকার-সুরকার ইথুন বাবু এ তথ্য জানান। তিনি বলেন, ‘এখনও মাঝে মাঝে মাঝ রাতে ঘুমের ঘোরে শুনি তোমার পায়ের আওয়াজ, যেন তুমি এসেছো ফিরে’-আসিফ আকবরের আরেকটি শ্রোতাপ্রিয় গান। গানটি কভার করেছেন শাহরিয়া লিপি। আসিফ আকবরও গানটির প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।’

অন্যদিকে অনুষ্ঠানে উপস্থিত থাকা পলাশ বলেন, শ্রোতাপ্রিয় এ গানটি গাইতে না পারায় তার কোন আফসোস নেই। বরং আসিফের গলায় গানটি ভালো মানিয়েছে।

শাহরিয়া লিপি মূলত শখের বসে গান করেন। গান তার পেশা নয়। এর আগেও তিনি আসিফ আকবরের সাথে ডুয়েট গান করেছেন। এখনও মাঝে মাঝে গায়িকার পছন্দের একটি গান বলে কভার করেছেন। গানটি প্রকাশিত হয়েছে সাউন্ডটেকের ব্যাণারে। প্রকাশনা অনুষ্ঠানে লিপি আসিফের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার সাথে আরও গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেন।

প্রকাশনা অনুষ্ঠানে আগত অতিথিদের গান গেয়ে শোনান শাহরিয়া লিপি, পলাশ, রোজেন। এক পর্যায়ে উপস্থিতদের অনুরোধে মঞ্চে আসেন আসিফ আকবর। গেয়ে শোনানা রাহুল দেব বর্মণের কালজয়ী গান মনে পড়ে রুবি রায়।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews