স্ত্রীর সঙ্গে হাবিবের ‘রোমান্টিক লাগে’

আসন্ন ঈদের দেশের সংগীত পাড়ায় গানের হিড়িক পরেছে। এসেছে তারকা শিল্পীদের নতুন নতুন গান। ঈদকে ঘিরে ‘রোমান্টিক লাগে’ শিরোনামের প্রকাশ করলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। আর এই গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন হাবিবের স্ত্রী আফসানা চৌধুরী শিফা।

সাধারণত অন্যের সুরে হাবিব গান করেন না। কিন্তু এবার ঘটলো তার ব্যতিক্রম। ‘রোমান্টিক লাগে’ গানটির কথা লিখেছেন আদিব ও নাসিফ। সুর ও সংগীতায়োজন করেছেন আদিব।

বুধবার (১২ মে) হাবিবের অফিসিয়াল ইউটিউব চ্যানেল গানটি প্রকাশ পেয়েছে।

এর আগে ২০০৩ সালে লুবায়না নামে এক মেয়েকে ভালোবেসে বিয়ে করেছিলেন হাবিব ওয়াহিদ। কিন্তু তার এ সংসার বেশিদিন টেকেনি। এরপর ২০১১ সালের ১৩ অক্টোবর চট্টগ্রামের মেয়ে রেহান চৌধুরীকে বিয়ে করেন হাবিব। তাদের বিয়ে হয়েছিল হাবিবের মা রোখসানা ওয়াহিদের পছন্দে। এরপর ২০১২ সালের ২৪ ডিসেম্বর ছেলের বাবা হন হাবিব। তাদের ছেলের নাম আলিম। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি। এরপর গত বছর ৭ জানুয়ারি আফসানা চৌধুরী শিফাকে বিয়ে করেন হাবিব।

ইত্তেফাক/বিএএফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews