২০২৪-২৫ শিক্ষাবর্ষের মাইক্রোসফট ইনোভেটিভ এডুকেটর এক্সপার্ট (এমআইএফই) প্রোগ্রামে অংশ নিয়ে মর্যাদাপূর্ণ সনদ অর্জন করেছেন গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল, সাতারকুল ক্যাম্পাসের ১৯ জন শিক্ষক।

শিক্ষার্থীদের প্রযুক্তি-নির্ভর শিক্ষায় সমৃদ্ধ করে তুলতে এবং অনন্য ও সহযোগিতাপূর্ণ ক্লাসরুম তৈরি করতে শিক্ষকদের সুদক্ষ করে তোলার ক্ষেত্রে গ্লেনরিচের প্রতিশ্রুতির বহিঃপ্রকাশ এই অর্জন।

যেসব শিক্ষক তাদের শিক্ষাদান প্রক্রিয়ায় মাইক্রোসফটের প্রযুক্তিগুলো যথাযথভাবে ব্যবহার করেছেন এবং উদ্ভাবনী উপায়ে শিক্ষার্থীদের সাথে যোগাযোগের দক্ষতা অর্জন করেছেন, তাদের এই এমআইএফই সনদ দিয়ে পুরস্কৃত করা হয়।

ডিজিটাল মাধ্যমে শিক্ষাপ্রদানে পথিকৃৎ এমন শিক্ষকদের বৈশ্বিক নেটওয়ার্কে অংশ নিয়ে গ্লেনরিচের শিক্ষকরা এখন মাইক্রোসফট টিমস, ওয়াননোট, মাইনক্র্যাফট এডুকেশন ও ফ্লিপের (আগের ফ্লিপগ্রিড) মতো সর্বাধুনিক উপকরণ ব্যবহার করে শিক্ষার্থীদের শেখানো, সহযোগিতা করা ও সমস্যা সমাধানে নিজেদের আরও ভালোভাবে প্রস্তুত করার সুযোগ পেলেন।

বিডি প্রতিদিন/এমআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews