কলকাতা নাইট রাইডার্সের ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে রাজস্থান রয়্যালসের খেলা রয়েছে ১৭ এপ্রিল। এ ম্যাচে পর্যাপ্ত নিরাপত্তা দিতে পারবে না কলকাতা পুলিশ। খেলাটি এগিয়ে ১৬ এপ্রিল অথবা ২৪ ঘণ্টা পিছিয়ে ১৮ এপ্রিল করার কথা বলেছে তারা।

কলকাতা পুলিশ ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলকে (সিএববি) জানিয়েছে, ওইদিন রাম নবমীর উদযাপন রয়েছে। এছাড়া সাত দফা সাধারণ নির্বাচনে পশ্চিমবঙ্গে প্রথমধাপে ১৯ এপ্রিল ভোট হবে। কলকাতায় ভোট হবে ১ জুন। ফলে পর্যাপ্ত নিরাপত্তা তারা দিতে পারবে না।

সিএবির প্রেসিডেন্ট স্নেহাশিষ গাঙ্গুলিকে কলকাতা পুলিশ জানিয়েছে, ‘রাম নবমীর সাথে আইপিএলের কলকাতা বনাম রাজস্থানের ম্যাচ একইদিনে পড়েছে। নিরাপত্তার অন্যতম একটি অংশ ইতিমধ্যে নির্বাচনের জন্য মোতায়েন করা হয়েছে। সে কারণে ১৭ এপ্রিল ম্যাচের দিন পর্যাপ্ত নিরাপত্তা দেয়া সম্ভব হবে না।’ এক্ষেত্রে সিএবিকে ম্যাচ আগে-পরে করে দেয়ার জন্য পরামর্শ দিয়েছে।

বিসিসিআই বলছে, ‘সিএবি আমাদের জানিয়েছে যে, স্থানীয় পুলিশ ম্যাচটি পুনঃনির্ধারণের জন্য বলেছে এবং আমরা সেটি বিবেচনা করে দেখছি। নতুন তারিখ আমরা এখনও ঠিক করিনি।’

এই মুহুর্তে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে কলকাতা নাইট রাইডার্স এবং দলটি দুম্যাচ খেলে দুটিতেই জিতেছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews