স্মার্ট গ্যাজেটস

আর্মরশেল প্রটেকশন

নতুন স্মার্টফোন নোট ৬০ মডেল উন্মোচন করেছে প্রযুক্তি ব্র্যান্ড রিয়েলমি। নতুন সেগমেন্টে প্রথম আর্মরশেল প্রটেকশন প্রযুক্তির মডেল এটি। নব্য ধারণার আর্মরশেল প্রটেকশন মডেল গ্রাহককে দেবে দীর্ঘ সময় ধরে টেকসই থাকার নিশ্চয়তা।
কারিগরি বৈশিষ্ট্য
সক্ষমতার কাঠামোগত সিস্টেম ও আটটি উল্লেখযোগ্য মানোন্নত ফিচার, যেমন– শক্তিশালী ডাই-কাস্ট অ্যালুমিনিয়াম কাঠামো, সমন্বিত ধাতব ফ্রেম, মজবুত গ্লাস, কোটেড প্রটেকশন, শক শোষণকারী সার্কিট বোর্ড ফিল্ম, উপাদান সংযোজনকারী গ্লু, স্ক্রিন সুরক্ষার বেজেল ও ইনসিওল ডিজাইন। উল্লিখিত সব ফিচার মডেলটিকে বাঁকানো, পড়ে যাওয়া ও দাগ লাগা থেকে সুরক্ষা দেবে বলে নির্মাতারা জানিয়েছে।
আইপি৬৪ ধুলা ও পানিরোধী ফিচার। বাজেট সেগমেন্টে শক্তিশালী প্রসেসর, যা মসৃণ মাল্টিটাস্কিং ও ল্যাগমুক্ত গেমিং অভিজ্ঞতা দেবে। রিয়ার ক্যামেরা পিক্সেলে থাকছে ৩২ মেগাপিক্সেল সুপার ক্লিন ক্যামেরা ফিচার। নতুন ফটোগ্রাফি অ্যালগরিদমের সঙ্গে প্রতিটি শটে সঠিক রং ও স্পষ্টতা নিশ্চিত করবে বলে জানা গেছে। পূর্ণ চার্জে চলবে সারাদিন। ফলে চার্জ নিয়ে দুশ্চিন্তার সুযোগ নেই। হাজার চার্জিং সাইকেলের পরও মডেলটি গ্রাহককে পারফরম্যান্স দিয়ে যাবে। তা ছাড়া চোখের স্বাভাবিকত্ব বজায় রাখতে থাকছে ৯০ হার্টজ আই কমফোর্ট ডিসপ্লে। মডেলের গ্রাহকের চোখের ব্যথার কারণ না হয়ে দেবে মসৃণ ভিজ্যুয়াল অভিজ্ঞতা। স্ক্রিনে থাকছে রেইনওয়াটার স্মার্ট টাচ ফিচার। ফলে ভেজা হাতেও নির্বিঘ্নে ফোনটি ব্যবহারযোগ্য। ডায়নামিক র‌্যাম ও এআই বুস্ট ইঞ্জিন সুবিধা পাওয়া যাবে।
টানা ৪৮ মাস ব্যবহারের পরও পারফরম্যান্সের মান কমে যাবে না।
মডেলটি এখন দুটি সংস্করণে পাওয়া যাচ্ছে। ৬৪ জিবি রমের সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম (৮ জিবি ডায়নামিক র‌্যাম)।

দাম ১১ হাজার ৯৯৯ টাকা। অন্যদিকে ১২৮ জিবি রমের সঙ্গে থাকছে ৪ জিবি র‌্যাম (৮ জিবি ডায়নামিক র‌্যাম)।
দাম ১২ হাজার ৯৯৯ টাকা।
ই-কমার্স প্ল্যাটফর্মে চলছে ফ্ল্যাশ সেল। বিশেষ সুবিধায় থাকবে মূল্যছাড়, বিক্রয়োত্তর সেবা ও শূন্য মাসিক কিস্তি (ইএমআই) সুবিধা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews