চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় আলী আহমদ সওদাগর (৭০) নামে এক পথচারী বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার দুপুর দেড়টার দিকে হারবাং স্টেশন এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় তিনি আহত হন। পরে সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আলী আহমদ হারবাং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড স্টেশন পাড়ার বাসিন্দা। 

হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আলী আহমদ তার দোকানের কর্মচারীদের দুপুরের খাবার নিয়ে বাড়ি থেকে দোকানে যাওয়ার পথে মহাসড়ক পারাপারের সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর সন্ধ্যার দিকে তিনি মারা যান। চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ খোকন কান্তি রুদ্র বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলাট জব্দ করা হয়েছে। তবে চালক ও আরোহী পালিয়ে গেছেন।

বিডি-প্রতিদিন/শফিক


Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews