সেরা ছন্দে আছেন তাওহিদ হৃদয়। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে ২০ বলে ৪০ রানের পর কাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলেছেন ৩৪ বলে ৩৭ রানের ইনিংস। ইনিংসের ১৮ তম ওভারে তিনি যখন আউট হন, তখন বাংলাদেশের প্রয়োজন ছিল ১৭ বলে মাত্র ২০ রান। সেই রানও নিতে পারেননি বাংলাদেশের বাকি ব্যাটসম্যানরা, দল হেরেছে ৪ রানে। এরপরও হৃদয় হারের দায়টা সতীর্থদের কাঁধে দিচ্ছেন না, নিয়েছেন নিজের কাঁধে। এই মিডল অর্ডার ব্যাটসম্যানের মতে, খেলাটা তাঁরই শেষ করা উচিত ছিল।

ম্যাচ–পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘এমন সংগ্রহ তাড়া করতে পারব বলে আমরা আত্মবিশ্বাসী ছিলাম। আমারই ম্যাচটি শেষ করা উচিত ছিল। এই কন্ডিশন নতুন ব্যাটসম্যানদের জন্য কঠিন। এমন পরিস্থিতিতে আমারই খেলা শেষ করা উচিত ছিল।আউটফিল্ডও ধীরগতির। ইনটেন্ট দেখানোটাই তাই ভালো। এই মাঠ ব্যাটসম্যানদের জন্য অনেক চ্যালেঞ্জিং। প্রত্যেক ব্যাটসম্যান এখানে ধুঁকেছে। ম্যাচ হেরেছি আমার আউটে। ওখানে ম্যাচটা যদি শেষ করতাম, তাহলে ম্যাচটা হারতাম না। তারা (অন্য ব্যাটসম্যান) তো অনেক আগেই আউট হয়ে গেছে, আমি শেষ পর্যন্ত ছিলাম। আজকের ম্যাচটা আমিই জেতাতে পারতাম, আউট হয়ে যাওয়ায় পারিনি।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews