ঢাকার আশুলিয়ায় মাদরাসা ও তার অধ্যক্ষকে নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়রা।

শনিবার বিকেলে আশুলিয়ার জিরানী কোনাপাড়া টেংগুরী দারুল উলুম কওমি মাদরাসা ও এতিমখানার সামনে পালিত হয় এ কর্মসূচি।

উপস্থিত বক্তাদের অভিযোগ, পরিচালনা পর্ষদের সহ-সভাপতি সমন আলী মণ্ডল নিজে সভাপতির চেয়ারে বসতে তৈরি করছেন কৃত্রিম সঙ্কট। একই সাথে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ হাফেজ মজিবুর রহমান তার অন্যায় আবদার না শোনায় তাকে নিয়েও করছেন ষড়যন্ত্র।

দ্রুত অভিযুক্তকে আইনের আওতায় না আনা হলে কঠোর আন্দোলনের যাওয়ার হুশিয়ারিও দেয় তারা।

স্থানীয় আলী হোসেন, আলী আকবরসহ আরো অনেকে জানান, অনেক কষ্টের পর আজ প্রতিষ্ঠিত কোনাপাড়া টেংগুরী দারুল উলুম কওমি মাদরাসা ও এতিমখানা। কিছু লোক সমন মণ্ডলের নেতৃত্বে প্রতিষ্ঠান ও তার অধ্যক্ষকে নিয়ে মিথ্যাচার করে আসছে। শুধু তাই নয়, হুট-হাট অধ্যক্ষ হাফেজ মজিবুর রহমানকে গালাগালি ও তার ওপর হামলার চেষ্টা করে সমন মণ্ডল।

শিক্ষার্থী ইব্রাহিম খলিল ও আব্দুর রহমান জানান, যে শিক্ষক পিতৃতুল্য ভালোবাসায় আমাদের শিক্ষাদান করেন, তাকে নিয়ে মিথ্যাচার মানা যায় না। অতিবিলম্বে দায়ীদের খোঁজে বের করে তাদের বিচারের দাবি জানাচ্ছি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews