প্রকাশিত: মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪ | প্রিন্ট সংস্করণ

স্পোর্টস রিপোর্টার: বাংলাদেশ নারী ফুটবল দলের অন্যতম সদস্য আক্রমনভাগের খেলোয়াড় কৃষ্ণা রানী সরকার অনেকদিন ধরেই ইঞ্জুরি আক্রান্ত। বাংলাদেশ দলকে অনেক সাফল্য এনে দেয়া এই ফুটবলার প্রায় দেড় বছর ধরেই ভুগছেন ইঞ্জুরিতে। হাঁটতে চলতে ডান পায়ের নীচে প্রচন্ড ব্যাথা অনুভব করেন এই ফরোয়ার্ড। চোটের ধরনটা ম্যাটাটারসেল হলেও বাংলাদেশের চিকিৎসকরা মূল সমস্যাই নির্ণয় করতে পারেনি। যে কারণে ভারতে গিয়ে চিকিৎসা করানোর সিদ্ধান্ত নিয়েছেন কৃষ্ণা রানী। ইতিমধ্যে ভারতীয় ভিসা সংগ্রহ করেছেন তিনি। তবে দেশের উদ্ভূত পরিস্থিতির কারণে এখনই ভারত যেতে পারছেন না। সিদ্ধান্ত নিয়েছেন সব ঠিক থাকলে আগষ্টের প্রথম দিকে বেঙ্গালুরুতে গিয়ে চিকিৎসক দেখানোর পরিকল্পনা তাঁর। 

এরই মধ্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কৃষ্ণার চিকিৎসার সব ব্যবস্থা করে দিয়েছে। বেঙ্গালুরুতে হোটেলে থাকা -খাওয়া, যাওয়া-আসার টিকেট, সবকিছুই বাফুফে করে দিয়েছে। এ প্রসঙ্গে কৃষ্ণা গণমাধ্যমে বলেছেন, ‘দীর্ঘদিন পায়ের সমস্যায় ভুগছি, বাংলাদেশে অনেক ডাক্তার দেখিয়েছি, কিন্তু ব্যথার কারণ জানতে পারিনি। যে কারণে বাফুফের অর্থায়নে ভারতের বেঙ্গালুরুতে গিয়ে চিকিৎসা করাতে যাচ্ছি। 

সর্বশেষ নেপালে অনুষ্ঠিত নারী সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের শিরোপা জয়ের অন্যতম কান্ডারী ছিলেন কৃষ্ণা রানী। ফাইনালে গোল ও করেছিলেন এ ফরোয়ার্ড। সেই টুর্নামেন্টের পর থেকেই পায়ের ইঞ্জুরিতে ভুগছেন তিনি। ব্যাথা নিয়েও গত বছর নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছিলেন। যদিও ইঞ্জুরির কারণে চাইনীজ তাইপের বিপক্ষে (৩ মে ও ২ জুন) দুটি ম্যাচেই দর্শক হিসেবে ছিলেন। দলে জায়গা হারানোর পর ক্ষোভের বহিঃপ্রকাশ করেছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। কৃষ্ণা ও বাফুফের মধ্যে ভুল বুঝাবুঝির অবসানও ঘটে কয়েকদিন পর। এখন তো তাঁর ভারত যাবার সকল ব্যবস্থাই করে দিয়েছে বাফুফে।  



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews