ঢাকা, ১৯ এপিল – জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় যাচ্ছিলেন যুক্তরাষ্ট্রে। এর মধ্যে দুবাই বিমানবন্দর থেকে দেশে ফেরার আকুতি জানিয়েছেন তিনি। আজ শুক্রবার সকালে নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক পোস্টে এ তথ্য জানান জয়।

তিনি বলেন, ‘দুবাই এয়ারপোর্ট থেকে আমাদেরকে দেশে ফেরানোর জন্য একান্ত অনুরোধ করছি। আমাদের ফোনও কাজ করছে না। আমাদের আমেরিকা যাওয়ার কথা, আমরা যেতে পারব না, যাওয়ার দরকারও নাই, আমাদেরকে দেশে পাঠানোর ব্যবস্থা করুন।’

তিনি আরও বলেন, ‘দুবাইতে নিযুক্ত বাংলাদেশের কনস্যুলার জেনারেল জামিল সাহেবের সঙ্গে গত রাত পর্যন্ত কথা হয়েছিল। কিন্তু এখন আর কথা বলাও সম্ভব না। কারণ আমাদের ইন্টারনেট সাপোর্ট দিচ্ছে না। ফোনেও চার্জ নাই। একটা ভয়াবহ অবস্থা। আমরা টার্মিনাল থ্রি’তে বি টুয়েন্টি ওয়ান-এ আছি গত ২৪ ঘণ্টা ধরে। ফোনে না পাওয়া গেলে এই জায়গায় যদি বাংলাদেশি দূতাবাসের কেউ আমাকে হেল্প করতে চায় খুঁজে পাবে।’

যদিও পোস্টটি ৪৭ মিনিট রাখার পর তা ডিলিট করে দেন জয়।

উল্লেখ্য, ভারী বৃষ্টিতে আকস্মিক বন্যায় বিশ্বের ব্যস্ততম দুবাই বিমানবন্দর প্লাবিত হয়েছে। উড়োজাহাজ ওঠানামা এখনও স্বাভাবিক হয়নি। ফ্লাইট বিপর্যয়ের কারণে চরম ভোগান্তিতে পড়েছেন হাজার হাজার যাত্রী।

আইএ/ ১৯ এপিল ২০২৪



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews