চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আরশ খানের মিল খুঁজে পেয়েছেন সুনেরাহ বিনতে কামাল। শরিফুলের সঙ্গে আরশ খানের মিলের বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন এই অভিনেত্রী।

‘ন ডারাই’ সিনেমা দিয়ে শরিফুল রাজের সঙ্গে বড় পর্দায় কাজ করা সুনেরা বর্তমানে কাজ করছেন ছোট পর্দায় ও ওটিটি প্লাটফর্মে। সেখানে কাজের সুবাদেই প্রথমবার আরশ খানের সঙ্গে অভিনয় করছেন সুনেরা। আর সেই কাজ করতে গিয়েই শরিফুল রাজের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন সুনেরা।

সম্প্রতি মাবরুর রশীদ বান্নাহ’র পরিচালনায় ‘তুমি আমি, আমি তুমি’ ও ‘ছুঁয়ে দেখা স্পন্দন’ শিরোনামের দুইটি নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। যেখানে তার সহশিল্পী হিসেবে আছেন অভিনেতা আরশ খান। আর সেই কাজ করতে গিয়েই শরিফুল রাসের সঙ্গে একটা জায়গাতে আরশ খানের মিল খুঁজে পেয়েছেন সুনেরাহ। সেটি হচ্ছে, তার প্রথম সিনেমার নায়ক শরিফুল রাজের মতোই নাকি এই অভিনেতার কাজের প্রতি ভালোবাসা। 

সুনেরাহ বলেন, ‘আমার সঙ্গে আরশের পরিচয় ছিল না। আগে থেকে সেভাবে তাকে চিনতাম না। শুটিংয়েই পরিচয়। তবে শুটিং করে মনে হয়েছে ছেলেটির চরিত্রে ডুবে থাকা নেশার মতো।’

একটু ব্যাখ্যা টেনে নায়ক শরিফুল রাজের সঙ্গে উদাহরণ টেনে অভিনেত্রী বললেন, ‘এর আগে শরিফুল রাজকে দেখেছি অভিনয়ের জন্য পারলে জানপ্রাণ দিয়ে দেয়। আরশের মধ্যেও সেটা লক্ষ করলাম। আরশও তার মতো। পুরো সময় সে চরিত্রের মধ্যেই থাকে। অন্য কোনো বাজে অভ্যাস নেই। বাজে অভ্যাস বলতে সে শুটিংয়ের সময় মোবাইলে কথা বলে না। শুটিং থামিয়ে বলে না দুই মিনিট, আসছি…। বরং অ্যাকশন বলার আগেই সে দৃশ্যের জন্য অপেক্ষা করে। চরিত্রের মধ্যে থাকে। অনেক সহযোগী একজন কো-আর্টিস্ট।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews