গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় পিকআপভ্যান থামাতে গিয়ে ধাক্কায় জামাল উদ্দিন (৫৮) নামে জেলা পুলিশের (টিএসআই) এক সদস্য নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা সিপি কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জামাল উদ্দিনের বাড়ি টাঙ্গাইল জেলায়। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকার সিপি কারখানার সামনে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে জেলা পুলিশের তিন সদস্য ডিউটি অবস্থায় একটি পিকআপভ্যানকে থামানোর সংকেত দেন। এ সময় পিকআপভ্যানটি আরও দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ওই পুলিশ সদস্যকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। 

পরে স্থানীয় লোকজন ও পুলিশ সদস্যরা জামাল উদ্দিনকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেলে নিয়ে গিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পিকআপভ্যান ও চালককে আটক করা হয়েছে।

আরও পড়ুন: জাতিসংঘের মহাসচিব হিসেবে এখনো কোনো নারী নিয়োগ পায়নি

গাজীপুর জেলার পল্লী বিদ্যুৎ ট্রাফিক অফিসের টিআই (প্রশাসন) নাসির উদ্দিন ভূঁইয়া জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশটি স্বজনদের কাছে দেওয়া হবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews