বান্দরবানে নাইক্ষ্যংছড়ির দোছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাবিব উল্লাহসহ ১৬ জনের বিরুদ্ধে নারী নির্যাতন ও চাঁদাবাজির মামলা করেছেন এক নারী।





শনিবার বাদী পক্ষের আইনজীবী উবাথোয়াই মারমা বিষয়টি নিশ্চিত করেছেন।

আইনজীবী ও মামলা সুত্রে জানা যায়, বাদির নিজ জমিতে চারা লাগাতে গেলে চেয়ারম্যান ও তার বাহিনীর লোকজন বাধা দেয় এবং তিন লাখ টাকা চাঁদা দাবি করে। গত ১৪ মে সকালে অপরিচিত লোক এসে খবর দেয় বাদীর ভাই ও ছেলেকে অপহরণ করে দোছড়ি খইয়াতলি পাহাড়ের দিকে নিয়ে যাচ্ছে। এই খবর পেয়ে বাদী ও তার দুই বোন সেই স্থানে গেলে চেয়ারম্যান দলবলে ঘেরাও করে তাকে শ্লীলতাহানি করে এবং মাথা থেঁতলে ও পা ভেঙে দেয়।

এ নিয়ে নাইক্ষ্যংছড়ি থানায় অভিযোগ করতে গেলে ওসি মামলা নেননি। ওই নারী চিকিৎসা শেষে ২৫ মে বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে অভিযোগ করলে আদালত অভিযোগ আমলে নিয়ে বান্দরবান টুরিস্ট পুলিশের ওসি মো. জাহাঙ্গীর আলমকে তদন্তের নির্দেশ দেন।

এ মামলার আসামি সাবেক চেয়ারম্যান হাবীব উল্লাহ বলেন, মামলার বাদী ও স্বাক্ষীরা পরস্পর যোগসাজসে তার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন। মামলার বাদীর বিরুদ্ধে ইতোমধ্যে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা চলমান আছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews