রুটিতেই মোমবাতি রেখে জন্মদিন পালনের ভিডিও ভাইরাল হতেই আবেগে ভাসল নেটদুনিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে যা আপনাকে আবেগপ্রবণ করে তুলবে।
ছোট ভাইয়ের বার্থডে সেলিব্রেশনে ব্যস্ত বড় ভাই। হাতে রুটি, দুপাশে দুটি মোমবাতি। কেক কেনার সামর্থ্য নেই তাদের। সেই ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে ছোট ভাইয়ের জন্মদিন পালনে কোনো খামতি রাখতে চাননি বড়জন। কেক নেই তো কী হয়েছে, একটি রুটি আর সঙ্গে থাকা দুটো মোমবাতিতে দিব্যি সেলিব্রেট হল ভাইয়ের জন্মদিন। যার সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়া।

এমন কিছু ভিডিও প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যা দেখে ব্যবহারকারীরা নিজেদের আবেগকে ধরে রাখতে পারেন না। এ ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় সকলের মন জয় করে নেয়। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হয়েছে, যাতে দুই ভাইকে একসঙ্গে জন্মদিন উদযাপন করতে দেখা যায়। বড় ভাইকে তার ছোট ভাইয়ের জন্মদিন সেলিব্রেট করতে দেখা যায়। যা দেখে ব্যবহারকারীদের চোখের কোণায় পানি।

ভিডিওতে দুই ভাইয়ের অসহায়ত্ব ও দারিদ্র্যতা হৃদয় ছুঁয়ে গিয়েছে লাখ লাখ নেটিজেনের। ভিডিওটি এখনও পর্যন্ত দেখা হয়েছে ১৩ হাজারের বেশি লাইক ও এক লাখ ৫৪ হাজারের বেশি বার দেখা হয়েছে। ভিডিওটি বেশিরভাগ ব্যবহারকারীর নজর কেড়েছে। ব্যবহারকারীরা বেশ আবেগঘন মন্তব্য করছেন ভিডিওটিতে। একজন লিখেছেন, ‘সুখের জন্য টাকা গুরুত্বপূর্ণ নয়।’ সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews