গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. হামিদুর রহমান খানকে সচিব পদে পদোন্নতি দিয়ে একই মন্ত্রণালয়ে সচিব হিসাবে পদায়ন করা হয়েছে। ওএসডি অতিরিক্ত সচিব সৈয়দ মো. নূরুল বাসিরকে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের (এনএইচএ) চেয়ারম্যান হিসাবে পদায়ন করা হয়েছে। 

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনে এই পদায়ন করা হয়। 

জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. হাফিজুর রহমানকে প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে পাবলিক প্রাইভেট পার্টনারশিপ কর্তৃপক্ষে পদায়ন করা হয়েছে। পৃথক আদেশে গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. নবীরুল ইসলামকে অবসরের সুবিধার্থে ওএসডি করা হয়েছে। পাবলিক প্রাইভেট পার্টনারশিপ কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমানকে ওএসডি করা হয়েছে। 

ভিন্ন এক আদেশে, পাবলিক ও প্রাইভেট পার্টনারশিপ কর্তৃপক্ষের মহাপরিচালক মো. আবুল বাশারকে ওএসডি করা হয়েছে। 

পৃথক আদেশে মো. মাহবুবুল আলমকে বিটিভির ডিজি হিসাবে দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে। অপর আদেশে মো. লতিফুল ইসলামকে দুই বছরের জন্য কবি নজরুল ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক হিসাবে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়া সিনিয়র তথ্য অফিসার আশরোফা ইমদাদকে প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews