স্পোর্টিকোর হিসেব অনুযায়ী ম্যানচেস্টার ইউনাইটেডের দাম ৪.৮ বিলিয়ন পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬২ হাজার ৯১১ কোটি টাকা)। মাঠে সেভাবে ভালো করতে না পারলেও মাত্র ২ বছরের মধ্যে ২৮ শতাংশ দাম বেড়েছে ইংলিশ প্রিমিয়ার লিগে সবচেয়ে সফল ক্লাবটির। এই তালিকায় দ্বিতীয় লিভারপুল দামে ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে ১ বিলিয়ন পাউন্ড পিছিয়ে। ৩.৮ বিলিয়ন পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৯ হাজার ৮০৪ কোটি টাকা) দাম নিয়ে দুইয়ে লিভারপুল।

ম্যানচেস্টার সিটির দাম ৩.৫ বিলিয়ন পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৫ হাজার ৮৭২ কোটি টাকা)। দামে তৃতীয় পেপ গার্দিওলার দল। ২.৯ বিলিয়ন পাউন্ড দাম নিয়ে চারে আর্সেনাল ও ২.৮ বিলিয়ন পাউন্ড দাম ওঠা চেলসি পাঁচে। তবে এ মৌসুমে ক্লাবগুলোর মাঠের পারফরম্যান্স দেখলে দামের এই তালিকা অবিশ্বাস্য মনে হতে পারে। লিগ টেবিলের শীর্ষে আর্সেনাল, ম্যানচেস্টার সিটি, নিউক্যাসল ও ম্যানচেস্টার ইউনাইটেড যথাক্রমে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews