কাপ সং গেয়ে পুরো উপমহাদেশের মানুষের মন জয় করে নিয়েছেন সারেগা মা পা’র প্রতিযোগী অবন্তী। এই অবন্তী এখন নিয়মিত মৌলিক গান উপহার দিয়ে যাচ্ছেন। তার ধারাবাহিকতায় সম্প্রতি প্রকাশ পেয়েছে  ‘পাগলাটে মন’ শিরোনামে তার গাওয়া নতুন গান। 

বিপুল তালুকদারের কাব্যমালায় গানটির সুর দিয়েছেন মোহন রায় আর  সঙ্গীতায়োজন করেছেন সুমন কল্যান। গানটির ভিডিও নির্মান করেছেন বাবু ও ফয়সাল। 

গানটি নিয়ে অবন্তী সিঁথি বলেন, ‘প্রিয়জনকে কাছে পাওয়ার আকাংঙ্খা, কাছের পাওয়ার পর পাগলামীর কথা আছে এই গানে। সব মিলিয়ে খুব দারুণ একটা গান হয়েছে । আমার গান যারা পছন্দ করেন তাদের ভালো লাগবে বলে বিশ্বাস করি। প্রকাশের পর অনেকেই গানটির প্রশংসা করছেন।’ 

গীতিকার বিপুল তালুকদার বলেন, ‘প্রিয়জনের জন্য ব্যকুল হয়ে থাকা হৃদয় যখন তাকে কাছে পায় না, তখন উতলা মনে যে আকুলতা তৈরি হয় সেই গল্প নিয়েই এই গান। সুরেও সেই আবেদন স্পষ্ট। অবন্তী সিথিঁ গেয়েছেনও দরদ দিয়ে। আশা করছি সবার ভালো লাগবে।’

 গত ৭ মে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউবে অবমুক্ত হয়। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশী ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপএ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews