বিএনপির কেন্দ্রীয় নেতা, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান কালুরঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতার যে ঘোষণা দিয়েছিলেন, আওয়ামী লীগ সরকার হাজার চেষ্টা করেও জনগণের মন থেকে তা মুছে ফেলতে পারবে না। জিয়াউর রহমান শুধু স্বাধীনতার ঘোষকই নন, তিনি আধুনিক বাংলাদেশের রূপকার এবং বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা।

সোমবার সকালে শহীদ জিয়ার ৪০তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল গাজীপুর জেলা শাখা আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুক্তিযোদ্ধা দল গাজীপুর জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের সভাপতিত্বে ও অ্যাডভোকেট নাসির উদ্দিনের সঞ্চালনায় আলোচনাসভায় আরও বক্তব্য দেন যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এলবার্ট পি কস্টা, বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান আফজাল হোসেন কায়সার, ড. সহিদউজ্জামান, আহাম্মেদ আলী রুশদী, অধ্যাপক নজরুল ইসলাম, সৈয়দ আক্তারুজ্জামান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ আবুল হোসাইন, আক্তারুজ্জামান, ফজলুল হক, আফাজ উদ্দিন কাইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান ইজাদুর রহমান মিলন, সুলতান উদ্দিন আহাম্মেদ, প্রভাষক বশির উদ্দিন, প্রভাষক আসাদুজ্জামান আকাশ, আজিজুল হক রাজু মাস্টার, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, অ্যাডভোকেট তৌহিদুরল ইসলাম রনি প্রমুখ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews