নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও কবিরহাটবাসীকে সুসংবাদ শোনালেন বহুল আলোচিত বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আমি কোম্পানীগঞ্জ ও কবিরহাটবাসীর জন্য একটা সুসংবাদ শুনাচ্ছি। সেটা হলো - আগামী কয়েকদিনের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কোম্পানীগঞ্জ কবিরহাট এলাকায় গ্যাস সংযোগ দেওয়া হবে। সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব এ সুখবর আমাকে দিয়েছেন। আপনাদের প্রিয় নেতা ওবায়দুল কাদের সাহেব এই অসহায় মানুষগুলোকে সহায়তার জন্য ১০০ বস্তা চাল পাঠিয়েছেন। এখানে যে আমরা শাড়ি, লুঙ্গি বিতরণ করেছি সেখানেও তিনি সহযোগিতা করেছেন। ভবিষ্যতেও করবেন। আমাদের বেকার যুবকদের জন্য উনি চাকরির ব্যবস্থা করছেন।’

বুধবার সন্ধ্যায় ঈদ শুভেচ্ছা বিনিময় ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এ সুসংবাদ দেন কাদের মির্জা।

কাদের মির্জা বলেন, আগামী কয়েকদিনের মধ্যে চিকিৎসার জন্য দেশের বাইরে আমেরিকায় যেতে হবে। যাওয়াটা আমার এখন বাধ্যতামূলক। বেশিদিন সেখানে থাকব না। চিকিৎসা শেষে আবার দেশে ফিরলে আমাদের দেখা হবে।

তিনি বলেন, একরাম (একরামুল করিম চৌধুরী এমপি) কোম্পানীগঞ্জে শান্তি চায় না। সে অশান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। আজ থেকে এ কোম্পানীগঞ্জে একরামকে অবাঞ্চিত ঘোষণা করলাম। তাকে কোম্পানীগঞ্জে যেখানেই পাবেন সেখানেই প্রতিরোধ করবেন। আর একরামকে কোম্পানীগঞ্জে ঠাঁই দেওয়া হবে না।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews