প্রতিষ্ঠিত অভিনেত্রী পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে অভিযোগ করেছেন যে সম্প্রতি তাকে 'ধর্ষণ এবং হত্যা করার চেষ্টা' করা হয়েছে।

প্রতিকার চেয়ে তিনি ইতিমধ্যে থানায় গিয়ে সাড়া পাননি বলে অভিযোগ করেছেন। ফেসবুক পোস্টে বিচার চেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করেন।

তবে বনানী থানার পুলিশ বলছে, তারা কোনো অভিযোগ পায়নি।

বিবিসির তরফ থেকে যোগাযোগ করা হলে তিনি ফেসবুক পোস্টের সত্যতা নিশ্চিত করেন।

বিবিসির সঙ্গে কথা বলার সময় তিনি কাঁদছিলেন।

তিনি অভিযোগ করেছেন, ঘটনার পর বৃহস্পতিবার ভোর রাতে তিনি বনানী থানায় অভিযোগ করতে গিয়েছিলেন, ওই সময় দায়িত্বপ্রাপ্ত কোন কর্মকর্তা তার অভিযোগ রেকর্ড করেননি।

এরপরে গত চার দিনেও তিনি বিভিন্নভাবে অভিযোগ জানানোর চেষ্টা করেছেন বলে বিবিসিকে জানিয়েছেন। কিন্তু চেষ্টা হিসেবে কী পদক্ষেপ নিয়েছেন, তা তিনি বলেননি।

তবে পরীমনি বিবিসিকে বলেন, চার দিনে তার ভাষায়, তিনি 'কোথাও বিচারের কোনো আশা' পাননি। সেজন্যই ফেসবুকে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়েছেন বলে তিনি বলেন।

এদিকে, বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম মিয়া দাবি করেছেন, ওই অভিনেত্রী থানায় আসেননি এবং তারা কোনো অভিযোগ পাননি।

তিনি বলেছেন, 'তার সাথে আমার দেখা হয়নি কখনো। উনি আসেন নাই আমাদের কাছে।'

যে সময় ওই অভিনেত্রী থানায় গিয়েছিলেন বলে বলা হচ্ছে, ওই সময়ে এ ধরণের কোনো অভিযোগের রেকর্ড তাদের থানায় নেই বলে তিনি বিবিসিকে জানিয়েছেন।

সামাজিক মাধ্যম ফেসবুকে পরীমনির লাখ লাখ ফলোয়ার রয়েছে।
সূত্র : বিবিসি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews